এসিআই কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এসিআই কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এসিআই কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ACI কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 2023 আপনি নীচের চিত্র ফাইল এবং তথ্য পাবেন। বিভিন্ন আকর্ষণীয় পোস্ট এবং চাকরির বিজ্ঞপ্তি এখানে প্রদান করা হয়। কিছু পদের জন্য অভিজ্ঞতা প্রয়োজন আমরা সুপারিশ করি যে আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে মেলে এমন কোনো পদ থাকলে আপনি আবেদন করুন। ACI কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি 2023 চেক করুন যদি আপনি যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে মেলে এবং আজই আবেদন করুন।

ACI বাংলাদেশের নেতৃস্থানীয় ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে একটি, সারা দেশে 5,000 জনেরও বেশি লোক নিয়োগ করছে। অতি সম্প্রতি ACI ফার্মাসিউটিক্যালস স্থানীয় বাংলাদেশীদের জন্য বিশাল চাকরির শূন্যপদ অফার করেছে। যাইহোক, 1995 সালে আইএসও 9001 সার্টিফিকেশন অর্জনকারী বাংলাদেশের প্রথম কোম্পানি হিসাবে, ACI একটি মান ব্যবস্থাপনা সিস্টেমের ধারণা চালু করে এবং এর সকল কার্যক্রমে ক্রমাগত উন্নতির নীতি অনুসরণ করে। ACI ফার্মাসিউটিক্যালস কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি আপডেট তথ্য আপনি অফিসিয়াল ওয়েবসাইট www.aci-bd.com/aci-pharmaceuticals চেক করতে পারেন।

এই ACI ফার্মাসিউটিক্যালস বব বেকার সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের একজন। বর্তমানে আমরা বাংলাদেশ এবং সারা বিশ্বে বিশ্বমানের, মানসম্পন্ন ওষুধের সহজলভ্যতা নিশ্চিত করার চেষ্টা করছি। আমাদের দেশে অনেকেই এসিআই ফার্মাসিউটিক্যালস সার্ভিস হোল্ডার হতে চান। শুধুমাত্র সুশিক্ষিত প্রার্থীরাই চাকরির জন্য যোগ্য। 1992 সালে প্রতিষ্ঠার পর থেকে, ACI প্রথম-শ্রেণীর এবং সর্বোত্তম-শ্রেণীর পণ্যগুলি বিকাশের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। নীচে এই পোস্টের সংক্ষিপ্ত আকারে ACI ফার্মাসিউটিক্যালস তথ্য রয়েছে। অনেক লোক গুগল এসিআই ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2023-এ অনুসন্ধান করছে। বাংলাদেশের প্রথম কোম্পানি যা 1995 সালে ISO 9001 সার্টিফিকেশন অর্জন করেছে। সর্বোপরি, শিক্ষিত শিক্ষার্থীরা সময়সীমার আগে এই ACI গ্রুপের চাকরির জন্য আবেদন করতে পারে। এসিআই কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি 2023 নীচে চিত্রের আকারে দেখুন।

এসিআই গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি২০২৩

  • শেষ তারিখ: ০৫ মার্চ ২০২৩
  • পোস্ট নম্বর: বিজ্ঞপ্তি দেখুন
এসিআই গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি২০২৩
এসিআই গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি২০২৩

এসিআই কোম্পানি লিমিটেড সম্পর্কে

ইম্পেরিয়াল কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ নামে একটি ব্রিটিশ বহুজাতিক কোম্পানি তৎকালীন পূর্ব পাকিস্তানে একটি শাখা প্রতিষ্ঠা করে যা স্বাধীনতার পর আইসিআই বাংলাদেশ ম্যানুফ্যাকচারার্স লিমিটেড নামে একটি কোম্পানিতে রূপান্তরিত হয়।

1992 সালে, ICI বাংলাদেশে প্রবেশ করে, যখন এটির নামকরণ করা হয় অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ (ACI) লিমিটেড। অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ (এসিআই) লিমিটেড, একটি বহুজাতিক সংস্থা হিসাবে, তার চারটি বৈচিত্রপূর্ণ কৌশলগত ব্যবসায়িক ইউনিটের মাধ্যমে সারা দেশে কাজ করে।

ACI ফার্মাসিউটিক্যালস উদ্ভাবনী এবং নির্ভরযোগ্য ওষুধ পণ্য প্রবর্তনের মাধ্যমে বাংলাদেশের জনগণের স্বাস্থ্যের উন্নতির জন্য নিবেদিত। ACI কনজিউমার ব্র্যান্ডের প্রসাধন সামগ্রী, হোম কেয়ার, হাইজিন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মোবাইল, লবণ, ময়দা, খাদ্য, চাল, চা, ভোজ্য তেল, পেইন্টস এবং আন্তর্জাতিক ব্যবসার পোর্টফোলিও গ্রাহকদের দৈনন্দিন জীবনে মূল্য যোগ করে।

ACI কৃষিবিদ’ কৃষি, প্রাণিসম্পদ, মৎস্য, খামার যান্ত্রিকীকরণ, অবকাঠামো উন্নয়ন পরিষেবা এবং মোটরসাইকেলের ক্ষেত্রে বাংলাদেশের বৃহত্তম সংযোজনকারী। ‘ACI রিটেইল চেইন’ হল দেশের বৃহত্তম খুচরা চেইন যা প্রতিদিন তার 400,000-এরও বেশি পরিবারের জীবনকে সমর্থন করে।

আমাদের গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য, স্যাভলন ঢাকা শহরের গুরুত্বপূর্ণ স্থানে একটি সচেতনতামূলক প্রচারণা চালিয়েছে যেখানে ভারী পদক্ষেপের প্রত্যাশিত এবং 15 দিনের ব্যবধানে, এটি শপিং মল, হাসপাতাল, ব্যাংক এবং বিভিন্ন পরিবহন হাব, বাস সহ 32টি স্পট কভার করেছে।

রেলওয়ে স্টেশন এবং লঞ্চ টার্মিনালের মতো আধার ছুটির দিনগুলিকে কেন্দ্র করে স্টপ। উল্লেখ করা বাহুল্য, এসিআই এই প্রচারাভিযানে বাংলাদেশের অর্থনীতির অনেক খাতে পৌঁছাতে সক্ষম হয়েছে। এই কভারটি সম্ভাবনার উত্থানকে চিত্রিত করে যখন আমরা বিশ্বজুড়ে সুযোগগুলি অন্বেষণ করি।

আরও পড়ুন

  1. আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  2. টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদ ৮৭
  3. বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি 2023 | joinnavy.navy.mil.bd
  4. গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *