ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩

ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩

ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩: য়ালটন চাকরি ২০২৩ দেখুন এখানে | ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সহ সকল প্রকার কোম্পানির জব সার্কুলার দেখুন । ওয়ালটন হচ্ছে একটি বাংলাদেশী ব্র্যান্ড তাদের কাজ সঠিক ভাবে পরিচালনার জন্য ওয়ালটন চাকরি দিচ্ছে বিভিন্ন পদে তাই দেরি না করে ওয়ালটন চাকরি পেতে আজেই আবেদন করুন। Walton Job Circular 2023. ওয়ালটন প্লাজা জব সার্কুলার ২০২৩ তাদের ওয়েব সাইট www.waltonbd.com প্রকাশ করা হয়।

ওয়ালটন বাংলাদেশের একটি প্রাইভেট ব্যবসা প্রতিষ্ঠান। এটির বিভিন্ন সহায়ক এবং সহায়ক সংস্থা রয়েছে, তাদের বেশিরভাগই ওয়ালটন ব্র্যান্ডের অধীনে যোগদান করেছে। এই সংস্থাটি আমাদের জনগণকে তাদের গ্যাজেট আইটেমগুলির জন্য সুপরিচিত৷ ওয়ালটন গুচ্ছ প্রতিষ্ঠানের প্রাথমিক ট্রেডমার্ক এটি একটি বাংলাদেশী আইটেম উৎপাদনকারী প্রতিষ্ঠান।

ওয়ালটন (WALTON) হচ্ছে বাংলাদেশী একটি ব্র্যান্ড। ওয়ালটনের সদর দপ্তর ঢাকায় অবস্থিত। ওয়ালটন গ্রুপ এর মূল কারখানাটি গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত। ওয়াল্টনের প্রায় সকল পণ্য ওয়াল্টন নামে বাজারজাত করা হয়ে থাকে। ওয়াল্টন মটর্স, ওয়াল্টন মোবাইল এবং ওয়াল্টন ইলেক্ট্রনিক্স হচ্ছে এই গ্রুপের অধীনস্থ তিনটি প্রধান শাখা। ওয়ালটন ইলেক্ট্রনিক পণ্য, যানবাহন ও টেলিযোগাযোগসহ সকল পণ্য গুলো উৎপাদন করে থাকে।

তারা সমস্ত আইটেম তাদের নিজস্ব মেশিন দিয়ে তৈরি করে। এখানে নতুন অবস্থানের সুযোগ ওয়ালটন স্কোয়ার অকুপেশন রাউন্ড ২০২৩ বিতরণ করা হয়েছে। ওয়ালটন শিল্পের সমাবেশ ১৯৭৭ সালে প্রধান ব্যক্তি এস এম নুরুল আলম রেজভী দ্বারা নির্মিত। এটি প্রশাসনিক কেন্দ্র কালিয়াকৈর উপজেলা, গাজীপুর জেলা, বাংলাদেশ।

এখানে ২১০০০ হাজার আপ-আগতদের পছন্দের অনেক সংখ্যক প্রতিনিধি তৈরি করে। ওয়ালটন ওয়ার্ক রাউন্ড ২০২৩ বারবার বিতরণ করা হয়েছে। ওয়ালটন বিভিন্ন পন্য ধারাবাহিকভাবে উৎপাদন করে এটি নতুন অবস্থান বাজারে সেল করা জন্য কিছু সংখ্যক জনবল প্রয়োজন হয়। আপনি ইচ্ছা করলে এই পোস্টের ওয়ালটনের নতুন সার্কুলার দেখে আজই যোগ দিতে পারেন।

ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩

  • সময়সীমাঃ ২০ এপ্রিল ২০২৩
  • পদ সংখ্যাঃ ৪০ টি
  • অনলাইনে আবেদন করুন নিচে থেকে

ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩

ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩

ওয়ালটন গ্রুপ সম্পর্কে খুটিনাটি

বাংলাদেশের সর্বোচ্চ করদাতাদের মধ্যে একটি ও দেশের অর্থনীতিতে শক্তিশালী প্রভাব রয়েছে ওয়ালটন এর। ওয়ালটন বাংলাদেশের বৃহত্তম কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি কোম্পানি। বাংলাদেশে ফ্রিজের সবচেয়ে বড় প্রস্তুতকারক ও যার বাজারে সর্বোচ্চ বাজার শেয়ার রয়েছে।

১৯৭৭ সালে এস. এম নুরুল আলম রিজভির হাত ধরে বাণিজ্যিক প্রতিষ্ঠান স্বরূপ যাত্রা শুরু করে ওয়াল্টন গ্রুপ। এর মূল প্রতিষ্ঠাতা হচ্ছেন এস এম নজরুল ইসলাম বর্তমান চেয়ারম্যান এস এম নুরুল ইসলাম রিজভির পিতা। ১৯৭০সালের দিকে ওয়াল্টন ইস্পাত শিল্পে প্রবেশ করেছিল ও ২০০০ সালে এসে ইলেক্ট্রনিক্স এবং অটোমোবাইল ব্যবসায় প্রবেশ করে।

ওয়ালটন গ্রুপ এর চাকরির শাখা

  • হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ওয়াল্টন গ্রুপের একটি প্রতিষ্ঠান ওয়াল্টন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড যা ২০০২সালে গাজীপুরের চন্দ্রায় ভবনের কাজ শুরু হয় ও ২০০৬সালে কাজ শেষ হয়। এখানে রেফ্রিজারেটর, ফ্রিজার, মটর সাইকেলসহ, এ.সি তৈরি করা হয়।
  • মাইক্রো–টেক কর্পোরেশন ওয়াল্টন হাই-টেক ইন্ডাস্ট্রির পাশেই ওয়াল্টন মাইক্রো-টেক কর্পোরেশন অবস্থিত। যেখানে টিভি (এলসিডি, সিআরটি), ইন্ডাকশন কুকার, এয়ার ফ্রায়ার, রিচার্জেবল ফ্যান, হেয়ার ড্রায়ার, হোম এপ্লায়েএন্স (ব্লেন্ডার, রাইস কুকার), ডিভিডি প্লেয়ার ইত্যাদি), এলইডি লাইট, ব্যাটারি, ইলেক্ট্রিক মটরসহ ইত্যাদি পণ্য তৌরি হয়
  • মোবাইল সর্বোচ্চ বিক্রিত পণ্য গুলোর মধ্যে ওয়াল্টন মোবাইল অন্যতম। বাংলাদেশে সবথেকে বিক্রি হয়েছে ওয়াল্টনের অ্যানড্রয়েড মোবাইল যা বর্তমানে তরুণদের পছন্দ ওয়াল্টনের স্মার্টফোন।
  • মোটর সাইকেল ওয়াল্টনের মোটর সাইকেল ওয়াল্টন হাই-টেক ইন্ডাস্ট্রিজ থেকে উৎপাদিত হয়। বাংলাদেশে অন্যতম বিক্রিত মোটর সাইকেল গুলো তৈরি করতে জাপানি প্রযুক্তি ব্যবহার করা হয়ে থাকে। তাছাড়া রেফিজারেটর এন্ড এয়ারকন্ডিশনিং, টেলিভিশন,কম্পিউটার,ওয়াটার পাম্পতো আছেই। ২০১৮ সালে জানুয়ারি মাসের থেকে প্রথম দেশীয় কারখানায় ওয়ালটন কম্পিউটার ও মনিটর বানানো শুরু করা হয়।

এই ধরনের আরও পোষ্ট পেতে আমাদের poramorso24.com নিয়মিত ভিজিট করুন । ধর্যসহকারে পড়ার জন্য ধন্যবাদ।

আরও পড়ুন

  1. রবি আজিয়াটা লিমিটেড নিয়োগ ২০২৩ | Robi Axiata
  2. এসএস পাওয়ার আই লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ | Dhaka University
  4. বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৩
  5. ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ ২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *