গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৩

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৩

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৩: গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। গ্রামীণ জানো আনয়ন সংস্থা (জিজেউএস) একটি বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা যা দক্ষিণ বাংলাদেশের উপকূলীয় বেল্ট অঞ্চলের উন্নয়নে কাজ করছে। সংগঠনটি ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয়েছিল, তবে ১৯৯৯ সালে সমাজকল্যাণ বিভাগ, যুব উন্নয়ন বিভাগের এনজিও ব্যুরো এবং যৌথ স্টক বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে স্বেচ্ছাসেবী সেবা প্রদানের জন্য নথিভুক্তকরণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এটি চালু করা হয়েছিল। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন।

প্রান্তিক কৃষক, জেলে, ছোট ব্যবসায়ী, ভূমিহীন সম্প্রদায়ের মতো বাংলাদেশের উপকূলীয় অঞ্চলের দরিদ্র জনগোষ্ঠীর বোধের প্রয়োজনের সমাধানের জন্য কিছু স্ব-অনুপ্রাণিত উত্সাহী সমাজকর্মী অলাভজনক এবং অ-ধর্মীয় স্বেচ্ছাসেবী সংগঠন গ্রামীণ প্রতিষ্ঠায় নিজেকে একত্রিত করেছেন। জানো আনয়ন সংস্থা (জিজেউএস)। সংস্থাটি ক্ষুদ্র প্রদান, দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে দরিদ্র ও অতি দরিদ্রদের আর্থিক ও প্রযুক্তিগত সহায়তা প্রদান করে ক্ষুদ্র প্রদানের মাধ্যমে, নিজেকে অনেক প্রকল্পে উপকৃতকারী হিসাবে জড়িত করে, কৃষির নতুন পদ্ধতি ও কৌশল প্রয়োগ করে, কৃষকদের হালনাগাদ প্রযুক্তি, মাছ ধরার কৌশল দিয়ে পরিচয় করিয়ে দেয় এবং গোষ্ঠী আলোচনার মাধ্যমে সচেতনতা তৈরি, ব্যবহারিক প্রশিক্ষণ কভার থেকে মহিলাদের ক্ষমতায়ন করা।

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৩

  • সময়সীমাঃ ১৫ এপ্রিল ২০২৩
  • পদ সংখ্যাঃ ০৫ টি

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৩

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৩

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা চাকরির খবর ২০২৩

গ্রামীণ জানো আনয়ন সংস্থা (জিজেউএস) কেবল সমাজের বঞ্চিত গ্রুপকেই সহায়তা করছে না, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশ নিয়ে দেশের সংশ্লিষ্ট অঞ্চলগুলির সামাজিক বিকাশে নিজেকে জড়িত করেছে। সংস্থাটি বিশ্বাস করে যে কোনও ব্যক্তিকে কেবল আর্থিক সহায়তায় পুরোপুরি বিকাশ করা যায় না। তার / তার মধ্যে বাড়ার জন্য সামাজিক সমর্থনও প্রয়োজন। পুরো ইতিহাস জুড়ে জিজেইউস নিয়মিতভাবে বিভিন্ন সরকারী কর্মসূচির সাথে জড়িত এবং আন্তর্জাতিক এনজিও এবং অন্যান্য এনজিওর সাথে অংশ নিচ্ছে।

এই প্রতিষ্ঠানের একটি সাধারণ কাউন্সিল এবং একটি নির্বাহী পরিষদ (ইসি) রয়েছে। নির্বাহী পরিচালক কাউন্সিলের সক্রিয় সদস্য এবং কর্মী দলের প্রধান। তিনি সংগঠনের কর্মীদের দ্বারা পরিচালিত সমস্ত কার্যক্রমের জন্য দায়বদ্ধ। এই ধরনের আরও পোষ্ট পেতে আমাদের poramorso24.com নিয়মিত ভিজিট করুন । ধর্যসহকারে পড়ার জন্য ধন্যবাদ। আশা করি উপর থেকে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *