প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩: জরুরিভিত্তিতে বিক্রয় ও বিপনন বিভাগে জনবল নিয়োগ করা হবে। প্রমি এগ্রো ফুডস লিমিটেড বাংলাদেশের নামী খাদ্য উৎপাদন ও রফতানি সংস্থা। ১৯৮২ সাল থেকে কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসাবে জনাব মোঃআনামুলহসান খান (সিআইপি) এর দক্ষ নেতৃত্বে বাণিজ্যে যাত্রা শুরু করে। আরও নতুন নতুন কোম্পানির চাকরির খবর দেখুন www.poramorso24.com থেকে। চাকরি পেতে হলে আজই প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করুন।

প্রমি এগ্রো ফুডস জব সার্কুলার 2023 পজিশন দ্বারা বিতরণ করা হয়েছে। Prome Agro Foods চাকরি যোগদান করার অনেক শ্রেণী রয়েছে। বেকারদের জন্য এটি একটি বিশাল সুযোগ, যাদের এখনই চাকরি করা দরকার। Prome Agro Foods আমাদের দেশের সবচেয়ে সুপরিচিত পুষ্টি সংস্থাগুলির মধ্যে একটি।

Prome Agro Foods বাংলাদেশের সবচেয়ে পরিচিত জোন। Prome Agro Foods-এর কার্যকলাপের ঝুঁকি সহ, যে কেউ এই খোলা দরজাটি গ্রহণ করতে পারেন। এই চাকরির জন্য আপনাকে আবেদন করতে হবে এমন সুযোগে, আপনাকে সংক্ষিপ্ত সময়সীমার মধ্যে আপনার আবেদনটি উপস্থাপন করতে হবে।

Prome Agro Foods অনন্য পেশার রাউন্ডটি একটি ছবির নথিতে পরিবর্তিত হয়েছে এই লক্ষ্যে যে প্রত্যেকে কার্যকরভাবে অনুধাবন করতে পারে বা এই বৃত্তাকার কার্যকলাপটি ডাউনলোড করতে পারে। প্রমি এগ্রো ফুডস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আমাদের সাইটে দেখতে পারেন খুব সহজে।

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩

  • সাক্ষাৎকারঃ ০২ মার্চ – ১৬ মার্চ ২০২৩
  • পদ সংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন
প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩

প্রমি এগ্রো ফুডস লিমিটেড পদের তালিকা

নার্স
তড়িৎ প্রকৌশলী
মাইক্রোবায়োলজিস্ট
নির্বাহী, অভ্যন্তরীণ নিরীক্ষা
সহকারী ব্যবস্থাপনা পরিচালক থেকে পি.এস
এক্সিকিউটিভ, এইচআর
এরিয়া সেলস ম্যানেজার (মশলা গ্রুপ)
বিভাগীয় বিক্রয় ব্যবস্থাপক (DSM) (মসলা গ্রুপ)
নির্বাহী, অভ্যন্তরীণ নিরীক্ষা
সিনিয়র ইলেকট্রিশিয়ান
সহকারী ব্যবস্থাপক, হিসাব ও অর্থ
এরিয়া সেলস ম্যানেজার (ASM)
কান্ট্রি ম্যানেজার (বিদেশী)
বাণিজ্যিক ব্যবস্থাপক (রপ্তানি)
কনস্ট্রাকশন সুপারভাইজার – সিভিল
এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ, অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স

প্রমি এগ্রো ফুডস লিমিটেড চাকরির সার্কুলার ২০২৩

প্রমি_এগ্রো ফুডস লিমিটেডের নামকরণ করা হয়েছে ২০০২ সাল থেকে। বিভিন্ন নাম পরিচালিত এটি মানসম্মত মানসম্পন্ন খাদ্য সামগ্রীর উৎপাদনকারী সংস্থা হিসাবে দেশে এবং বিদেশে বিশেষ খ্যাতি অর্জন করেছিল। প্রোম এগ্রো ফুডস লিঃ মানসম্পন্ন খাদ্য উৎপাদনের জন্য জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার আইএসও -২০০০: ২০০৫ পেয়েছে। বিএসটিআই এবং হালাল শংসাপত্র পেয়েছে।

বর্তমানে প্রায় তিন হাজার লোক এ শিল্পে নিযুক্ত রয়েছে। শিল্পটি আধুনিক যন্ত্রপাতি দ্বারা সুসজ্জিত। কৃষি প্রক্রিয়াকরণ পণ্য যেমন বিভিন্ন চূর্ণযুক্ত মশলা, টোস্ট বিস্কুট, শুকনো কেক, আমের পানীয়, কোমল পানীয়, জেলি, ডাল, লাচসেমই, চানাচুর, ঝালমুড়ি, রেডি চা, মুগডাল ফ্রাই, সরিষার তেল, চ্যাটনি, সুস্বাদু স্যালাইন ইত্যাদি ১৭ টি দেশে রফতানি করা হয় বাংলাদেশী বাজার সহ প্রম ব্র্যান্ডের অধীনে। এই সংস্থাটি উৎপাদন, বিক্রয় এবং বিপণনের উন্নত অবকাঠামো নিয়ে বার্ষিক এক মিলিয়ন টন খাদ্য সামগ্রী উৎপাদন করতে সক্ষম। সংস্থার উন্নয়নে মালিক ও শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক রয়েছে।

আরও পড়ুন

  1. প্রথম আলো চাকরির খবর চাকরির বাকরি পত্রিকা ০৩ মার্চ ২০২৩
  2. চাকরির ডাক পত্রিকা প্রকাশ ০৩ মার্চ ২০২৩
  3. সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ০৩ মার্চ ২০২৩
  4. সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সিভিল এবং সৈনিক
  5. বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদ ১৯টি
  6. জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *