বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ পদ ৫৩০৭ টি

বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ পদ ৫৩০৭ টি

বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ পদ ৫৩০৭ টি: বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন প্রকাশিত হয়েছে। বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন হল একটি পেশাদার অ্যাসোসিয়েশন যা মূলত বাংলাদেশের পর্যটনকে কেন্দ্র করে। এটি দেশের পর্যটনের উন্নয়নের জন্য বিভিন্ন অনুষ্ঠান ও সম্মেলনের আয়োজন করে। পর্যটন শিল্পে আমাদের আরও একধাপ এগিয়ে যেতে হবে।

এটি করার জন্য, আমাদের গ্রাহকদের চাহিদা এবং ভ্রমণের সময় তারা যেভাবে বিনোদন পেতে চায় তা আমাদের বুঝতে হবে। পর্যটন বাংলাদেশের জন্য একটি প্রধান অর্থনৈতিক চালক। আমাদের এই সুযোগটি ব্যবহার করা উচিত আমাদের পর্যটকদের একটি দুর্দান্ত অভিজ্ঞতার সাথে পরিচয় করিয়ে দেওয়ার যা তাদের বাংলাদেশে ঘরে বসে অনুভব করবে। আরও প্রতিদিনের নতুন সরকারি চাকরির খবর দেখুন www.poramorso24.com থেকে।

পর্যটন একটি বিশ্বব্যাপী শিল্প যা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। আজ, এটি অর্থনীতির একটি মূল চালক এবং বিশ্বের সমস্ত দেশের জিডিপিতে অবদান রাখে। যাইহোক, পর্যটকরা প্রায়শই হতাশ হন তারা যে দেশে গিয়েছিলেন বা সেখানে তাদের থাকার প্রত্যাশার মতো ভাল ছিল না।

অতএব, পর্যটন গন্তব্যগুলির জন্য তাদের ভাবমূর্তি যত্ন নেওয়া এবং আরও বেশি লোকে তাদের দেখার আগে তাদের খ্যাতি উন্নত করা গুরুত্বপূর্ণ। বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন বাংলাদেশের পর্যটন ও সাংস্কৃতিক ঐতিহ্যের প্রচারের জন্য ১৯৮১ সালে প্রতিষ্ঠিত একটি সংস্থা। সমিতির ২০,০০০ টি এর বেশি সদস্য রয়েছে। তাদের কাছে দেশের পর্যটন এবং সংস্কৃতি সম্পর্কে তথ্যের একটি বড় ডাটাবেস রয়েছে।

পর্যটন খাত দেশের অর্থনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ অংশ। এটি সবচেয়ে দ্রুত বর্ধনশীল খাত এবং আগামী কয়েক বছরে এটি প্রতি বছর 8% হারে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। বঙ্গবন্ধু পর্যটন অলিম্পিয়াড (বিটিওও) বাংলাদেশে প্রতি বছর অনুষ্ঠিত একটি আন্তর্জাতিক পর্যটন অনুষ্ঠান।

এটি শেখ মুজিবুল হাসান ১৯৯৬ সালে বাংলাদেশ সরকার এবং অনেক আন্তর্জাতিক দাতাদের সহায়তায় প্রতিষ্ঠা করেছিলেন। ইভেন্টটি বার্ষিক ১ মিলিয়ন দর্শকদের আকর্ষণ করে এবং ১৯৯৮ সাল থেকে সংগঠিত হয়েছে, তবে এই বছর এটির ৫০ তম বার্ষিকী উদযাপন হবে। বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ নিচে দেখুন।

বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩

সময়সীমাঃ ২৫ জানুয়ারি ২০২৩
পদসংখ্যাঃ ৫৩০৭ টি
অনলাইনে আবেদন করুন নিচে থেকে

বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ পদ ৫৩০৭

বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন নিয়োগ ২০২৩

এসোসিয়েশনটি তার ওয়েবসাইট bteabd.com এর মাধ্যমে বাংলাদেশের পর্যটন ও সাংস্কৃতিক ঐতিহ্যের প্রচারে সক্রিয় রয়েছে। এটি দেশের পর্যটন এবং সংস্কৃতি সম্পর্কে তথ্যের একটি ডাটাবেসও রক্ষণাবেক্ষণ করে, যা পর্যটক এবং জাতীয় মিডিয়া এবং আন্তর্জাতিক সংস্থাগুলি বাংলাদেশে তাদের ভ্রমণের পরিকল্পনা করতে ব্যবহার করে।

বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন (বিটিইএ) বাংলাদেশের পর্যটন এবং দেশের প্রাকৃতিক সম্পদের প্রচারের জন্য ২০০৩ সালে প্রতিষ্ঠিত একটি অলাভজনক সংস্থা। এটিই একমাত্র সংস্থা যা বাংলাদেশের পর্যটন প্রচার ও উন্নয়নের জন্য মাঠ পর্যায়ে কাজ করে। বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ সহ সকল চাকরির আবেদন খুব সহজে করতে পারবেন এখানে।

বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন (বিটিইএ) 1992 সালে বাংলাদেশের পর্যটন প্রচারের লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি পর্যটনের উন্নয়নে অগ্রগামী এবং নেতা হয়েছে এবং পর্যটক ও পর্যটকদের মানসম্পন্ন সেবা প্রদানের মাধ্যমে শিল্পের প্রতি তার অঙ্গীকার দেখিয়েছে।

এই বিভাগটি বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশনের ইতিহাস সম্পর্কে, যেটি 2011 সালে গঠিত হয়েছিল৷ অ্যাসোসিয়েশনটি একটি অলাভজনক সংস্থা যার লক্ষ্য বাংলাদেশে পর্যটনের প্রচার করা৷

বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াডে চাকরি ২০২৩

বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন (বিটিএক্সএ) একটি অলাভজনক সংস্থা যা বাংলাদেশের পর্যটনের স্বার্থের প্রচার ও সুরক্ষার জন্য গঠিত। আমাদের আরও বেশি লোককে অ্যাসোসিয়েশনে যোগ দিতে উৎসাহিত করতে হবে এবং বাংলাদেশে পর্যটনের প্রচারে তাদের সহায়তা করতে হবে।

জনবলের অভাবে আমরা যেন আমাদের মূল্যবান সম্পদ হারাচ্ছি না তাও নিশ্চিত করতে হবে। বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশন, একটি অলাভজনক সংস্থা, যার লক্ষ্য বাংলাদেশে পর্যটনের প্রচার করা।

সমিতির পেশাদারদের একটি দল রয়েছে যারা তার সদস্যদের সর্বোত্তম সম্ভাব্য সহায়তা এবং নির্দেশিকা প্রদানের জন্য নিবেদিত। দলটিকে ডিজিটাল মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে পরামর্শদাতা এবং বিশেষজ্ঞদের একটি বিস্তৃত নেটওয়ার্ক দ্বারা সমর্থিত। এছাড়াও, অ্যাসোসিয়েশন তার কর্মীদের জন্য প্রশিক্ষণ প্রদান করে যা তাদের ডিজিটাল বিপণনে তাদের দক্ষতা এবং জ্ঞান উন্নত করতে সহায়তা করে।

এর মধ্যে রয়েছে সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, অনলাইন মার্কেটিং কৌশলের পাশাপাশি ব্লগ, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া চ্যানেলের বিষয়বস্তু লেখার উপর কর্মশালা। আশা করি উপর থেকে বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড নিয়োগ ২০২৩ দেখেছেন ধন্যবাদ।

আরও জানতে পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *