বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩

বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩

বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩: বাংলাদেশে বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আগ্রহের সাথে দেখতে আসার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা নিশ্চিত যে আপনি নীচে দেওয়া আরও ভাল তথ্য পাবেন। বর্ডার গার্ড পাবলিক স্কুল সাম্প্রতিক সময়ে বিভিন্ন স্থানে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এটি আপনার চাকরিতে যোগ দেওয়া এবং আমাদের দেশে সরকারি চাকরি ক্ষেত্রের সাথে সংযোগ করার সুযোগ। চাকরির আশায়, আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন। অনুগ্রহ করে মনে রাখবেন যে জীবনবৃত্তান্ত/সিভি প্রেরণ এর মাধ্যমে আবেদন করতে হবে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন যা হল poramorso24.com। যাইহোক, আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে 15 জানুয়ারী 2023 এর মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে। বর্ডার গার্ড পাবলিক স্কুল চাকরির সার্কুলার 2023 একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছে যাতে সবাই সহজেই পড়তে পারে বা এই চাকরির সার্কুলার ডাউনলোড করতে পারেন। বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ নীচে দেওয়া হয়েছে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩

সময়সীমাঃ ৩০ এপ্রিল ২০২৩
পদসংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন

বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩

বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩
  • সময়সীমাঃ ১৭ এপ্রিল ২০২৩
  • পদসংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন
বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩

স্কুল এন্ড কলেজ চাকরির সার্কুলার ২০২৩

Border Guard Public School একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সহকারী প্রধান শিক্ষক পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি এই পোস্টটি পেতে চান তবে এই নিবন্ধটি দেখুন এবং তাদের প্রয়োজনীয়তাগুলি আপনার সাথে মিলছে কি না তা পরীক্ষা করুন।

এই নিবন্ধে, আপনি এই পোস্ট সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় তথ্য পাবেন, উদাহরণস্বরূপ, আবেদনের সময়সীমা, আবেদনের পদ্ধতি, শিক্ষাগত প্রয়োজনীয়তা ইত্যাদি আপনাকে সাক্ষাৎকারের মুখোমুখি হতে সাহায্য করবে। সুতরাং, এই নিবন্ধটি অনুসরণ করুন, সময়সীমার আগে আবেদন করুন এবং একটি সুন্দর ক্যারিয়ার সুরক্ষিত করুন। আরও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানে।

নীচে আমরা সমস্ত প্রয়োজনীয়তা তালিকাভুক্ত করি যেমন – শিক্ষাগত যোগ্যতা, প্রয়োজনীয় অভিজ্ঞতা, প্রয়োজনীয় দক্ষতা এবং অন্যান্য প্রয়োজনীয়তা যদি থাকে। এই পদের জন্য আপনাকে অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স সহ স্নাতকোত্তর এবং বিএড ডিগ্রি থাকতে হবে এবং তাদের প্রয়োজনীয় অভিজ্ঞতা কমপক্ষে 10 বছর (গুলি)। আপনার যোগ্যতা এবং আপনার আগ্রহের সাথে সবকিছু মিলে গেলে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন।

এই ধরনের আরও পোষ্ট পেতে আমাদের poramorso24.com নিয়মিত ভিজিট করুন । ধর্যসহকারে পড়ার জন্য ধন্যবাদ।

আরও পড়ুন

  1. চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ এপ্রিল ২০২৩ | Chakrir dak
  2. সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা ১৪ এপ্রিল ২০২৩ | Songbad
  3. জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ ২০২৩ পদ ১৭২ টি
  4. বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | biddut unnayan board job circular 2023
  5. চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ এপ্রিল ২০২৩ | Chakrir dak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *