মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩: মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA) হল বাংলাদেশ সরকারের একটি সংস্থা যা বাংলাদেশে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলিকে নিয়ন্ত্রণ করে। এটি ২০০০ সালে ক্ষুদ্রঋণ আইন, ১৯৯৭ এর অধীনে প্রতিষ্ঠিত হয়েছিল। এমআরএর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত হয় এবং এটি চাকরির শূন্যপদ, আবেদন প্রক্রিয়া, নির্বাচন পদ্ধতি এবং অন্যান্য সম্পর্কিত তথ্য সম্পর্কে বিশদ প্রদান করে। এমআরএ বিভিন্ন পদের জন্য আবেদন আমন্ত্রণ জানায় যেমনঃ – সহকারী পরিচালক – উপ পরিচালক – সহকারী রেজিস্ট্রার – ডেপুটি রেজিস্ট্রার। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩ মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি দ্বারা প্রকাশিত হয়েছে। উপ-মহাপরিচালক, উপ-পরিচালক এবং সহকারী পরিচালক পদের জন্য যোগ্য, অভিজ্ঞ এবং উদ্দামী প্রার্থীদের নিয়োগের লক্ষ্য পাবলিশ হয়েছে। আরও নতুন চাকরির খবর দেখুন www.poramorso24.com থেকে।

কর্তৃপক্ষ প্রতিভাবান এবং সৃজনশীল ব্যক্তিদের সন্ধান করছে যারা তাদের কাজের প্রতি উত্সাহী এবং দেশের উন্নয়নে অবদান রাখার দৃঢ় ইচ্ছা রয়েছে। মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA) হল একটি নিয়ন্ত্রক সংস্থা যা ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল, ক্ষুদ্রঋণ গ্রহীতা, ঋণদাতা এবং অন্যান্য স্টেকহোল্ডারদের স্বার্থ রক্ষা করতে সাহায্য করার জন্য। MRA ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান (MFIs) এবং ক্ষুদ্রঋণ গ্রহীতাদের আইনি কাঠামোর বিষয়ে নির্দেশনা প্রদান করে তাদের জন্য একটি নীতি তৈরি করতে কাজ করছে। এমআরএ একটি এমএফআই নীতি তৈরি করে বাংলাদেশে আর্থিক অন্তর্ভুক্তির উন্নতিতেও কাজ করছে, যা এমএফআইগুলির জন্য একটি নিয়ন্ত্রক কাঠামো সরবরাহ করে। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩ নিচে থেকে দেখুন।

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩

  • সময়সীমাঃ ২৭ এপ্রিল ২০২৩
  • পদসংখ্যাঃ ২০ টি
  • অনলাইনে আবেদন করুন নিচে থেকে

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩
মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ ২০২৩

মাইক্রোক্রেডিট অথরিটি চাকরি আবেদন ২০২৩

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA) বাংলাদেশের একটি সরকারি সংস্থা। এটি ২০১২ সালে ক্ষুদ্রঋণ শিল্প নিয়ন্ত্রণের জন্য একটি স্বাধীন সংস্থা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। MRA নিশ্চিত করার জন্য দায়ী যে সমস্ত আর্থিক প্রতিষ্ঠান এবং ক্ষুদ্রঋণ সংস্থাগুলি ক্ষুদ্রঋণ আইন, ২০০৫ দ্বারা নির্ধারিত নির্দেশিকাগুলির মধ্যে কাজ করে৷ এমআরএ ক্ষুদ্রঋণ সংক্রান্ত বিষয়েও পরামর্শ প্রদান করে, যেমন কিভাবে একটি সফল ব্যবসায়িক মডেল ডিজাইন ও বাস্তবায়ন করা যায়।

Microcredit Regulatory Authority বাংলাদেশের ক্ষুদ্রঋণ শিল্পের জন্য কেন্দ্রীয় নিয়ন্ত্রক সংস্থা। এটি ২০০৯ সালে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের জন্য একটি নিয়ন্ত্রক কাঠামো প্রদান এবং নিম্ন আয়ের পরিবারের জন্য ঋণের অ্যাক্সেস উন্নত করার জন্য তৈরি করা হয়েছিল। মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি তার নীতি ও প্রবিধানের সাথে একটি শক্তিশালী উপস্থিতি প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। এটি তার অ্যাডভোকেসি কাজ, সক্ষমতা বৃদ্ধি, গবেষণা এবং সেক্টরের পর্যবেক্ষণের মাধ্যমে এটি অর্জন করতে সক্ষম হয়েছে। আশা করি উপর থেকে মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখেছেন। এই ধরনের আরও পোষ্ট পেতে আমাদের poramorso24.com নিয়মিত ভিজিট করুন । ধর্যসহকারে পড়ার জন্য ধন্যবাদ।

আরও পড়ুন

  1. বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | air force job
  2. বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ ২০২৩
  3. বাংলাদেশ গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২৩
  4. আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *