যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদ ৬০ টি

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদ ৬০ টি

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদ ৬০ টি: যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সবার আগে আমরাই দিয়ে থাকি। যমুনা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। দেরি না করে চাকরি পেতে আবেদন করুন যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখে। এই চাকরির মাধ্যমে আপনি আপনার ভবিস্যৎ সুন্দর করতে পারেন আরো উপরের পদে উঠার সুযোগ তো আছেই।

দেশের বৃহত্তম ও স্বনামধন্য শিল্পগােষ্ঠী যমুনা গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান “যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটো মােবাইলস্ লিমিটেড” এর উৎপাদিত পণ্য সামগ্রী (রেফ্রিজারেটর, টেলিভিশন, এসি, মােটর-সাইকেল, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন ও অন্যান্য স্মল হােম-অ্যাপ্লায়েন্স) বিক্রয় ও বিপণনের জন্য নিম্নবর্ণিত পদে দক্ষ, অভিজ্ঞ ও কর্মঠ জনবল নিয়ােগ দেয়া হবে।

আবেদনকারীগণ বাংলাদেশের যে কোন জায়গায় কাজ করার মনমানসিকতা থাকতে হবে। যােগ্যতাসম্পন্ন প্রার্থীগণ চাকুরীর আবেদনপত্র, পূর্ণ জীবনবৃত্তান্ত, সদ্য তােলা ০২ (দুই) কপি রঙ্গিন পাসপাের্ট সাইজ ছবি, সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদপত্র, জন্ম নিবন্ধন/জাতীয় পরিচয়পত্র, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের পর হতে আগামী ১৫ (পনের) দিনের মধ্যে যে কোন দিন (সকাল ০৯টা হতে বিকাল ০৫টা) নিম্নোক্ত ঠিকানায় সরাসরি সাক্ষাতের জন্য অনুরােধ করা হলাে। সরাসরি সাক্ষাতের ঠিকানাঃ মহা-ব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) যমুনা গ্রুপ,। যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, কর্পোরেট অফিস, লেভেল-৮, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা।

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

  • সাক্ষাৎকারঃ ৩০ এপ্রিল ২০২৩
  • স্নাতক/মাস্টার্স পাসে
  • পদ সংখ্যাঃ ৬০ টি
  • অনলাইনে আবেদন করুন নিচে থেকে

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যমুনা গ্রুপ চাকরির খবর ২০২৩

Jamuna Group হচ্ছে বাংলাদেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী গুলোর মধ্যে অন্যতম একটি গ্রুপ। কোম্পানিটি অনেক গুলো শিল্পের সাথে যোগ আছে যেমন: বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটর সাইকেল, মিডিয়া, ইলেকট্রনিক্স, প্রিন্ট, বেভারেজ, টয়লেট্রিজ, বিজ্ঞাপনসহ ইত্যাদি।

এটি প্রতিষ্ঠিত হয় ১৯৭০ সালে নুরুল ইসলাম বাবুল কর্তৃক যিনি একজন স্থপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান পদে ছিলেন। তাকে বাংলাদেশের অন্যতম একজন ধনীব্যক্তি হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। যমুনা গ্রুপ ও যমুনা ফিউচার পার্ক এর জন্য তিনি অধিক পরিচিত। তিনি দৈনিক যুগান্তর পত্রিকার মালিক।তার মালিকানাধীন পত্রিকা যুগান্তর জানিয়েছে যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার বয়স ৭৪ বছর হয়েছিল। তার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে আছে। গত ১৪ জুন নুরুল ইসলামের করোনা পজিটিভ ধরা পড়ে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। করোনাভাইরাসের কারণে তার কিডনি ক্ষতিগ্রস্ত হয়। সেখানে ১০ সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করে এবং তার চিকিৎসা চলছিল। জানা গেছে তিনি ৩৮টি শিল্প প্রতিষ্ঠানের মালিক ছিলেন। তার স্ত্রী সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও বর্তমান জাতীয় সংসদের এমপি সালমা ইসলাম।

যমুনা গ্রুপের শাখা সমূহ

  1. ব্যবসায় এন্টারপ্রাইজ
  2. যুগান্তর, একটি জাতীয় দৈনিক পত্রিকা
  3. যমুনা ফিউচার পার্ক, বাংলাদেশের সর্ববৃহৎ শপিং মল।
  4. যমুনা টিভি
  5. ক্রাউন বেভারেজ
  6. যমুনা নিটিং ও ডায়িং লিমিটেড
  7. যমুনা ডেনিমস লিমিটেড
  8. স্পিনিং মিলস লিমিটেড
  9. শামীম স্পিনিং মিলস লিমিটেড
  10. শামীম কম্পোজিট মিলস লিমিটেড
  11. স্পিনিং মিলস লিমিটেড শামীম রোটর
  12. যমুনা সিটি
  13. নিউ উত্তরা মডেল টাউন
  14. প্যাগাসাস লেদার লিমিটেড
  15. ডিস্টিলারি লিমিটেড
  16. যমুনা অয়েল্ডিং ইলেকট্রড লিমিটেড
  17. যমুনা ইলেকট্রনিক্স ও মোটরগাড়ি সহ ইত্যাদি।

আরও পড়ুন

  1. ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩
  2. রবি আজিয়াটা লিমিটেড নিয়োগ ২০২৩ | Robi Axiata
  3. ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ | Dhaka University
  4. এসএস পাওয়ার আই লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  5. বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৩
  6. ইউএস বাংলা এয়ারলাইন্স নিয়োগ ২০২৩ পদ ১৫০ টি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *