স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২৩

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২৩

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২৩: নতুন স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশীত হয়েছে। এখানে বিভিন্ন আকর্ষণীয় চাকরির খবর দেওয়া হয়। কিছু পদের জন্য অভিজ্ঞতার দরকার হয়। উপযুক্ত পদের সাথে আপনার একাডেমিক যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে মিল থাকেলে যত তাড়াতাড়ি সম্ভব আমরা আপনাকে আবেদন করার পরামর্শ দিই। তাই চাকরি পেতে স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তথ্য দেখে আবেদন করুন।

SQUARE ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি 2023 www.squarepharma.com.bd এ প্রকাশিত হয়েছে। স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পাবনা অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ। স্কয়ার জব সার্কুলার 2023 চাকরির আবেদন অনলাইন প্রদানকারীর সাইট হল www.poramorso24.com । স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ www.prothom alo.com-এ চাকরির পত্রিকায় ছাপা হয়েছে। স্কয়ার গ্রুপ জব সার্কুলার জব ফার্মা তাদের মধ্যে একটি।

এখন SQUARE ফার্মাসিউটিক্যালস বাংলাদেশের বেকারদের জন্য নতুন খালি চাকরির শূন্যতা অফার করেছে। এই মুহূর্তে আমরা স্মার্ট, উদ্যমী, এবং ফলাফল-ভিত্তিক দলের সদস্যদের খুঁজছি, যারা আমাদের সাথে আমাদের গর্ব শেয়ার করবে এবং আমাদের ক্রমাগত বৃদ্ধিকে সমর্থন করবে।

অফিসিয়াল ওয়েবসাইটটি বাংলাদেশে এই ফার্মা চাকরির বিজ্ঞপ্তির একটি চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করেছে।career.squarepharma.com.bd এটি অফিসিয়াল ওয়েব ঠিকানা, এই লিঙ্কে সমস্ত ধরণের ক্যারিয়ার তথ্য পোস্ট করা হয়। আপনি যদি মনে করেন যে SQUARE-এর সদস্য হবেন তাহলে আপনার যা প্রয়োজন হবে সার্কুলারে দেখুন। স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর সেলস প্রমোশন অফিসার পদের জন্য আপনি যদি যোগ্য হন তাহলে আবেদন করুন।

আমাদের ওয়েবসাইট গ্রুপ বাংলাদেশে স্কয়ার ফার্মা চাকরির ক্যারিয়ার আপডেট করে। career.squarepharma.com.bd-এ আপনার অনলাইন আবেদনের জন্য আপনি আমাদের সাথেই থাকবেন। আপনি যদি আগ্রহী হন, এই চাকরির জন্য অবিলম্বে আবেদন করুন। আপনি যদি SQUARE Pharmaceuticals bd jobs 2023-এ আগ্রহী হন তাহলে নীচের সম্পূর্ণ চাকরির বিবরণ পড়ুন। এখন এই সময়ে, যারা সাম্প্রতিকতম মেডিসিন কোম্পানির চাকরিতে ক্যারিয়ার গড়তে চান তাহলে এই সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২৩

  • সময়সীমাঃ ২১ এপ্রিল ২০২৩
  • পদসংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২৩

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২৩

স্কয়ার ঔষধ কোম্পানিতে চাকরি ২০২৩

স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স বাংলাদেশ এর একটি স্বনামধন্য ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। ১৯৫৮ সালে স্যামসন এইচ চৌধুরী ও তার তিন বন্ধু মিলে স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স প্রতিষ্ঠা করেছিলেন। ১৯৯১ সালে জনসাধারণের কাছে এটি চলে আসে। ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর তালিকাভুক্ত হয়। স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স ১৯৮৭ সাল থেকে বিশ্বজুড়ে বিভিন্ন এন্টিবায়োটিক এবং ঔষুধ রপ্তানি করতে শুরু করে। বর্তমানে তারা বিশ্বের ৪২ টি দেশে ঔষধ রপ্তানি করছে। ২০০৮ ও ২০০৯ সালে বাংলাদেশ এর ফার্মাসিউটিক্যাল শিল্পে বাজারে তাদের সর্বোচ্চ শেয়ার ছিল।

মিশন

আমাদের লক্ষ্য হল জনগণ এর জন্য মানসম্পন্ন ও উদ্ভাবনী স্বাস্থ্যসেবা ত্রাণ সরবরাহ এবং সরবরাহ করা। ব্যবসায়িক পরিচালনায় কঠোরভাবে নৈতিক মান বজায় রাখা। অংশীদার, অংশীদার সমাজকে উপকার নিশ্চিত করা।

দৃষ্টি

আমরা ব্যবসায়কে বিনিয়োগকারী, কর্মচারী এবং সমাজের বৃহত্তর বৈষয়িক ও সামাজিক সুস্বাস্থ্যের মাধ্যম হিসাবে দেখি। মানব সভ্যতার প্রক্রিয়ার অংশ হিসাবে আর্থিক এবং নৈতিক লাভের মাধ্যমে সম্পদের সঞ্চারের দিকে পরিচালিত করে।

উদ্দেশ্য

আমাদের উদ্দেশ্যগুলি আমাদের দৃষ্টিভঙ্গি দ্বারা প্রতিচ্ছবিবদ্ধ মিশন অর্জনের লক্ষ্যে আইনী ও সামাজিক কাঠামোর মধ্যে বাজার ব্যবস্থার ভিত্তিতে স্বচ্ছ ব্যবসায়িক পরিচালনা পরিচালনা করা। স্কয়ার আজ কেবলমাত্র ফার্মাসিউটিক্যাল বিশ্বে পরিচিত নয়, এটি বর্তমানে মানের একটি প্রতিশব্দ এটি গ্রাহক পণ্য, টয়লেটরিজ, স্বাস্থ্য পণ্য, টেক্সটাইল, কৃষি পশু পণ্য, তথ্য প্রযুক্তি। আরও কয়েকটি হতে পারে। এগুলি তার অভিনব ধারণা, অক্লান্ত প্রচেষ্টা, অধ্যবসায় এবং আত্মবিশ্বাসের সাথে যা তার সফল সাফল্যে অবদান রেখেছিল বলেই সম্ভব হয়েছিল। এখন স্কয়ার নামটি বিশ্বাসকে অনুপ্রাণিত করে। তার গতিশীল নেতৃত্বে, স্কোয়াআর বিশ্বব্যাপী এর অগ্রগতি অব্যাহত রাখতে প্রস্তুত।

SQUARE Pharmaceuticals ltd career – career.squarepharma.com.bd

তাছাড়া, SQUARE ফার্মাসিউটিক্যালস লিমিটেড 1985 সাল থেকে বাংলাদেশের সমস্ত জাতীয় এবং বহুজাতিক কোম্পানির মধ্যে SQUARE ফার্মাসিউটিক্যালস শিল্পে প্রথম অবস্থানে রয়েছে। এই মুহূর্তে SQUARE ফার্মাসিউটিক্যালস লিমিটেড পোস্টিলিয়নগুলির জন্য স্মার্ট এনার্জেটিক এবং ফলাফল-ভিত্তিক দলের সদস্যদের সন্ধান করছে। আবেদন করার আগে, এই চাকরি প্রার্থীকে সম্পূর্ণ সার্কুলার ইমেজ ফাইলটি সাবধানে পড়তে হবে।

আজ চাকরির পদের নাম সহযোগী বিজ্ঞানী, গবেষণা ও উন্নয়ন। স্কয়ার ফার্মা জব বিডির বর্তমান চাকরির সার্কুলার অনলাইনে কীভাবে আবেদন করবেন। আপনি SQUARE ফার্মাসিউটিক্যালস চাকরির সার্কুলারটির মূল চিত্র ফাইলের নীচে সাবধানে দেখতে পারেন। সাম্প্রতিক সময়ে বেকারের সংখ্যা বাড়ছে। ফলে অনেকেই চাকরির জন্য পরীক্ষা দেয়, তাই সবার চাকরি পাওয়ার সম্ভাবনা থাকে।

প্রতিনিয়ত বাড়ছে এই প্রতিযোগিতা। যাইহোক, টুডে স্কয়ার ফার্মাসিউটিক্যালস তাদের শূন্যপদ পূরণের জন্য যোগ্য লোক নিয়োগের আহ্বান জানিয়েছে। আপনি আগ্রহী হলে, অবিলম্বে আবেদন করুন. বাংলাদেশের বেকারদের জন্য SQUARE ফার্মা চাকরির বিজ্ঞপ্তি তৈরি করুন তারপর নিচের বিডি চাকরির আজকের বিজ্ঞপ্তির পিডিএফ ফাইলটি পড়ুন।

SQUARE ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার ২০২৩

আজকাল স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ হল স্কয়ার গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি। স্কয়ার বাংলাদেশের ওষুধ শিল্পে একটি শক্তিশালী নেতৃত্বের অবস্থান ধরে রেখেছে। আপনি SQUARE ফার্মাসিউটিক্যালস চাকরির পোস্ট সম্পর্কে আপনার বন্ধুদের একটি সুযোগ দিতে পারেন যদি তারা যোগ্য হন এবং তারা যেকোনো চাকরির পদের জন্য আবেদন করতে পারেন।

শেষ পর্যন্ত, SQUARE osud কোম্পানির চাকরি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, বয়সের প্রয়োজনীয়তার মতো কিছু প্রয়োজনীয়তা প্রয়োজন, শেষ পর্যন্ত চাকরির পোস্টের নাম বজায় রাখুন তারপর আপনার আবেদনটি সম্পূর্ণ করুন।

এই ধরনের আরও পোষ্ট পেতে আমাদের poramorso24.com নিয়মিত ভিজিট করুন । ধর্যসহকারে পড়ার জন্য ধন্যবাদ।

আরও পড়ুন

  1. বর্ডার গার্ড পাবলিক স্কুল নিয়োগ ২০২৩
  2. চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ এপ্রিল ২০২৩ | Chakrir dak
  3. সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা ১৪ এপ্রিল ২০২৩ | Songbad
  4. জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ ২০২৩ পদ ১৭২ টি
  5. বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | biddut unnayan board job circular 2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *